শিরোনাম:
চাটখিলে  ছাত্রলীগ নেতার ব্যক্তিগত তহবিল থেকে ৩শ নেতাকর্মীদের ঈদ উপহার চাটখিলে সাবেক ইউপি মেম্বারের ঘুষিতে বৃদ্ধের চোখ নষ্টের উপক্রম নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার মাহফিলে বিশিষ্টজনদের মিলন মেলা অসুস্থদের জন্য রমজানে রোজা নোয়াখালী ক্লাব নিয়ে কবির আহমেদের স্বপ্ন ১১০ দিন পর মুক্তি পেলেন চাটখিলের ছাত্রদল নেতা কাজল। মোটর বাইক  শোভাযাত্রায় বরন চাটখিলে মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পৌর  উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চাটখিলে ব্যাংক এশিয়ার অর্থায়নে সার বীজ পেলেন কৃষক ‘জনগণের সেবা করাই আমার মূল লক্ষ্য’- আওয়ামীলীগ নেতা মামুন হোসেন চাটখিলে প্রাণিসম্পদ দপ্তরে ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক ২ দিন ব্যপি প্রশিক্ষণ

চাটখিলে মাদক সেবনে ভাইরাল হওয়া সেই জসীম আ,লীগের পদ প্রার্থী!

  • বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০২২

স্টাফ করেসপন্ডেন্টঃ

চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের ৫ নং (শ্রীনগর) ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সীলে সভাপতি পদে মাদক গ্রহনের ভিডিওতে ভাইরাল হওয়া জসীম উদ্দিনের প্রার্থী হওয়া নিয়ে নানা সমালোচনা ও বিতর্ক দেখা দিয়েছে।

স্থানীয় নেতা কর্মীরা জানিয়েছে, কয়েক বছর আগে জসীম উদ্দিনের ইয়াবা সেবন করার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং তিনি একটি হত্যা মামলার আসামী হিসেবে জেলও খেটেছিলেন। আগামী ১৬ জুলাই অনুষ্ঠিতব্য আওয়ামীলীগের ৬ নং ওয়ার্ডের কাউন্সিলে সভাপতি পদে প্রার্থী হয়েছেন জসীম উদ্দিন।
এই নিয়ে স্থানীয় আ,লীগের নেতা কর্মীদের মধ্যে সৃষ্টি হয়েছে ক্ষোভ ও উত্তেজনা।

নোয়াখলা পশ্চিম অঞ্চল সাধারন সম্পাদক জাকির হোসেন টিপু বলেছেন, এটা বহু আগের ছবি। সে এখন ভাল হয়ে গেছে।
অপরদিকে ওয়ার্ডের নির্বাচন সমন্বয়কারী উপজেলা আ,লীগ নেতা হারুনুর রশিদ বলছেন, উপজেলা আ,লীগের সভাপতি, সাধারন সম্পাদক এবং এখানকার কাউন্সিলের সমন্বয়কারী জেলা আওয়ামীলীগের নেতা নাছির উদ্দিনের সাথে আমার কথা হয়েছে তারা সকলেই দলের গঠনতন্ত্র অনুযায়ী দলের কোন পদে কোন মাদকসেবীকে পদ না দেয়ার পক্ষে অনড় রয়েছেন। তিনি আরো জানান, জসীমকে কোন পদে প্রার্থী হতে না দেয়ার জন্যে স্থানীয় আ,লীগ নেতা কর্মীরা আমাকে একটা চিঠিও দিয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page