আজ বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম:
চাটখিলে কথিত সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজিসহ নানা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধন চাটখিলে বীর সন্তানের মায়ের ১১৫ তম জন্মবার্ষিকিতে নানা আয়োজন সোনাইমুড়ী প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি খোরশেদ, সম্পাদক ইয়াকুব চাটখিলে রূপনগর ইয়াং স্টার ক্লাবের ২দিন ব্যাপী ঈদ পুনর্মিলনী আম পাড়ার বিরোধে চাচাতো ভাইদের হাতে প্রবাসী খুন সোনাইমুড়ীতে পঞ্চাশ টাকার লোভ দেখিয়ে শিশু অপহরণ  চাটখিলে ব্যবসায়ী পরিবারের ওপর দফায় দফায় হামলার অভিযোগ জবিতে চাটখিল উপজেলা ছাত্র কল্যাণের সভাপতি রায়হান সম্পাদক মুরাদ ইসলামিক ফোরাম অব আফ্রিকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত  ওবায়দুল কাদেরকে কটুক্তিঃ কবিরহাটের দুই আ,লীগ নেতাকে বহিষ্কারের সুপারিশ
চাটখিলে ব্যবসায়ী পরিবারের ওপর দফায় দফায় হামলার অভিযোগ

চাটখিলে ব্যবসায়ী পরিবারের ওপর দফায় দফায় হামলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্টঃ

চাটখিলে ব্যবসায়ী পরিবারের ওপর দফায় দফায় হামলার অভিযোগ

চাটখিলের সোমপাড়া বাজারের ব্যবসায়ী পরিবারের ওপর দুই দফা হামলার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ব্যবসায়ী আবুল কাশেম শনিবার বিকেলে চাটখিল থানায় লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে ব্যবসায়ী আবুল কাশেমের সাথে স্থানীয় একটি অংশের বিবাদের মিমাংসা করার জন্যে সাহাপুর ইউনিয়ন পরিষদে শালিশ বৈঠকের আয়োজনে আসেন ব্যবসায়ী আবুল কাশেম সহ তার পরিবার। কিন্তু শালিস বৈঠকের আগেই তাদের প্রতিপক্ষ স্থানীয় মাহমুদ সুজন,সুমন ও দাদা রাকিবসহ জোট বদ্ধ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে ৬ জনকে আহত করে। আহতদের মধ্যে সাইফুল,রিপন,মিরনকে চাটখিল সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্যে ভর্তি করা হয়।
পরদিন রোববার সকালে সোমপাড়া বাজারে আবুল কাশেম তার ব্যবসা প্রতিষ্ঠান খুলতে গেলে ফের হামলা করে আগের ঘটনায় অভিযুক্তরা। এ সময় তারা আবুল কাশেমের দোকানে ইট পাটকেল নিক্ষেপ করে এবং তাকে মারধর করে বলে অভিযোগ করেছেন আবুল কাশেম।

এ ব্যাপারে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন বলেন, বিষয়টি তদন্ত করে পুলিশ যথাযথ ব্যবস্থা নেবে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022 Priyo Noakhali
Design & Developed by TrustSoftBd