আজ বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০১ পূর্বাহ্ন

শিরোনাম:
কাবিলা খ্যাত অভিনেতা পলাশের নিজ জন্মভুমি সোনাইমুড়ীতে শীতবস্ত্র বিতরণ চাটখিলে বাবুল চৌধুরী চ্যারিটি ফাউন্ডেশান বৃত্তি প্রদান অনুষ্ঠান পাগল বেসে ঘেকেও রক্ষা পেলোনা খুনের আসামীর পুলিশের ধাওয়া খেয়ে গাছের সাথে ধাক্কা, প্রাণ গেল বেগমগঞ্জের যুবলীগ কর্মি কিরণ হাজারীর সোনাইমুড়ীতে নিজ কন্যাকে ধর্ষণের অভিযোগে পিতা আটক নোয়াখালী সদরে কাবিখা-কাবিটা প্রকল্পে হরিলুট,  বঞ্চিত দরিদ্র শ্রমিক চাটখিলে সাবেক ছাত্রদল নেতাকে কম্বল বিতরনে বাধা। নেতাকর্মীদের উপর হামলার অভিযোগ চাটখিলে ইউপি চেয়ারম্যানের এক বছর পূর্তিতে দোয়া,শত শত মানুষের প্রীতিভোজ রামগঞ্জে কম্বল বিতরন ও ফ্রী মেডিকেল ক্যাম্প চাটখিলে বিজয় দিবসে ফ্রী চিকিৎসা ক্যাম্পে শতাধিক মানুষকে চিকিৎসা সেবা প্রদান
চাটখিলে ব্যবসায়ীর ঘরের দরজা ভেঙ্গে স্বর্ণলংকার ও মালামাল লুট

চাটখিলে ব্যবসায়ীর ঘরের দরজা ভেঙ্গে স্বর্ণলংকার ও মালামাল লুট

স্টাফ করেসপন্ডেন্টঃ
নোয়াখালীর চাটখিলে ব্যবসায়ী ফজলুল হোসেনের বসত ঘরের দরজার তালা ভেঙ্গে স্বর্নালংকার ও নগট টাকাসহ ঘরের বিভিন্ন মালামাল লুটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার নোয়াখলা ইউনিয়নের সিংবাহুড়া গ্রামে। জানা যায়,ফজলু হোসেন চট্রগ্রামে ব্যবসা করে থাকেন। বাড়িতে থাকতেন তার মা।
এই ঘটনায় তার ছোট ভাই বেসরকারী একটা প্রতিষ্ঠানের কর্মকর্তা মাহমুদ হোসেন মামুন বৃহস্পতিবার চাটখিল থানায় চুরির অভিযোগ এনে লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, তাদের মা বাড়িতে থাকেন। বুধবার তিনি হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে ঘর তালা বন্ধ করে মাকে উন্নত চিকিৎসার জন্যে তড়িঘড়ি করে চট্রগ্রামে নিয়ে যান তারা। পরদিন (বৃহস্পতিবার) সকালে বাড়িতে এসে দেখেন ঘরের প্রধান দরজার তালা ভাঙ্গা এবং ঘরের সব জিনিস পত্র এলামেলো অবস্থায় পড়ে আছে। পরে তারা দেখেন স্বর্ণালংকারসহ অনেক মূল্যবান জিনিসপত্র নেই। তাদের ১ লক্ষ ৭০ হাজার টাকার মালামাল লুট হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।
চাটখিল থানার দ্বায়িত্বরত পুলিশ কর্মকর্তা অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ বিষয়টা তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহন করবে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2022 Priyo Noakhali
Design & Developed by TrustSoftBd