শিরোনাম:
চাটখিলে  ছাত্রলীগ নেতার ব্যক্তিগত তহবিল থেকে ৩শ নেতাকর্মীদের ঈদ উপহার চাটখিলে সাবেক ইউপি মেম্বারের ঘুষিতে বৃদ্ধের চোখ নষ্টের উপক্রম নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার মাহফিলে বিশিষ্টজনদের মিলন মেলা অসুস্থদের জন্য রমজানে রোজা নোয়াখালী ক্লাব নিয়ে কবির আহমেদের স্বপ্ন ১১০ দিন পর মুক্তি পেলেন চাটখিলের ছাত্রদল নেতা কাজল। মোটর বাইক  শোভাযাত্রায় বরন চাটখিলে মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পৌর  উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চাটখিলে ব্যাংক এশিয়ার অর্থায়নে সার বীজ পেলেন কৃষক ‘জনগণের সেবা করাই আমার মূল লক্ষ্য’- আওয়ামীলীগ নেতা মামুন হোসেন চাটখিলে প্রাণিসম্পদ দপ্তরে ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক ২ দিন ব্যপি প্রশিক্ষণ

আজহারীর প্রশংসা করায় ফুলগাজী ছাত্রলীগ সভাপতির পদ স্থহিত

  • শুক্রবার, মে ২৭, ২০২২

স্টাফ করেসপনডেন্ট, ফেনী:

বৃহস্পতিবার (২৬ মে) রাত নয়টার দিকে ঘোষিত হয় ফেনী জেলার ফুলগাজী উপজেলা ছাত্রলীগের কমিটি। যেখানে সভাপতি হিসেবে পদ পেয়েছিলেন রাকিবুল হাসান পিয়াশ। তবে সভাপতি নির্বাচিত হওয়ার একদিন পরই তার পদ স্থগিত হয়ে যায়। শুক্রবার দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু তার পদ স্থগিত করে একটি বিজ্ঞপ্তি দেন। তার বিরুদ্ধে অভিযোগ, ২০১৯ সালের ৪ ডিসেম্বর ইসলামিক বক্তা মিজানুর রহমান আজহারীকে নিয়ে প্রশংসাসূচক স্ট্যাটাস দিয়েছিলেন তিনি। যা কমিটি ঘোষণার পরপরই ভাইরাল হয়।

জেলা ছাত্রলীগ থেকে দেয়া প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগ ফেনী জেলা শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি মো. রাকিবুল হাসান পিয়াশের বিরুদ্ধে আনীত অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ ছাত্রলীগ ফুলগাজী উপজেলা শাখার নবগঠিত কমিটি স্থগিত ঘোষণা করা হলো। অধিকতর তদন্তের স্বার্থে নিম্নোক্ত তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হলো। তার হলেন- মো. হাসান, মো. শাহিন ও তুহিন সারোয়ার। উক্ত তদন্ত কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন ফেনী জেলা ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

ভাইরাল স্ট্যাটাসে মিজানুর রহমান আজহারীর ছবি দিয়ে রাকিবুল উল্লেখ করেছিলেন, লজ্জিত ফেনীবাসী। আপনাকে (মিজানুর রহমান আজহারী) এত কিসের ভয় যে আপনার মাহফিল বন্ধ করে দেয়! সমস্যা নাই। আপনি কোটি কোটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। আপনার বিরুদ্ধে যারা কাজ করতেছে তাদেরকে যেন আল্লাহ হেদায়েত দান করে।

ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ জানান, তার বিরুদ্ধে আনীত অভিযোগগুলো যাচাই-বাছাই করার জন্য আমরা কমিটি করে দিয়েছি। যদি জামায়াত সমর্থিত মিজানুর রহমান আজহারীকে নিয়ে তার কোনো স্ট্যাটাস বা কোনো সম্পর্ক থেকে থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিষয়ে সদ্যঘোষিত সভাপতি রাকিবুল হাসান পিয়াশ বলেন, আমি এই ধরনের কোনো স্ট্যাটাস দিইনি। আমার বিরোধীপক্ষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। পদ প্রত্যাশীরা আমার বিরুদ্ধে এসব ষড়যন্ত্র করছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page