আজ শনিবার, ২৫ Jun ২০২২, ০৮:২৭ অপরাহ্ন

শিরোনাম:
নবী প্রেমীদের প্রতিবাদ মিছিলে উত্তাল চাটখিল চাটখিলে চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে এক নারীর ৩ স্বামী দেখিয়ে ৩ সনদ! আবারো চাটখিলে ব্যাংক থেকে টাকা উঠানোর পর দৃবৃত্তদের কবলে গ্রাহক কবিরহাটের সেই যুবকের লাশ মিললো পুকুরে বই পড়ার সাথে চা পান ফ্রী শ্লোগানে চাটখিলে বহ্নিশিখা লাইব্রেরীর উদ্বোধন যে পরিবারে একজনও মাদকসেবী আছে তারা বুঝে মাদকের ভয়াবহতা বললেন এমপি ইব্রাহিম চাটখিলে ভীমপুর স্কুল ভবনের উদ্বোধন ও অভিভাবক সমাবেশে এমপি ইব্রাহিম আজহারীর প্রশংসা করায় ফুলগাজী ছাত্রলীগ সভাপতির পদ স্থহিত চাটখিলে ব্যবসায়ীর ঘরের দরজা ভেঙ্গে স্বর্ণলংকার ও মালামাল লুট প্রেমের টানে পালাবে না। এমনি শপথ নিলো নোয়াখালীর স্কুল শিক্ষার্থীরা
কবিরহাটের সেই যুবকের লাশ মিললো পুকুরে

কবিরহাটের সেই যুবকের লাশ মিললো পুকুরে

স্টাফ করেসপন্ডেন্টঃ
নোয়াখালীর কবিরহাট উপজেলায় নিখোঁজের ১২ঘন্টা পর এক যুবকের মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

নিহত মো.শাহীনুর রহমান সোহেল (৪২) উপজেলার বাটইয়া ইউনিয়নের মেস্ত্রী বাড়ির মৃত মোখলেছুর রহমানের ছেলে।

শুক্রবার (৩ জুন) সকাল ৬টার দিকে উপজেলার উপজেলার ৭নং বাটইয়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের মেস্ত্রী বাড়ির পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কবিরহাট থানার উপপরিদর্শক (এসআই) জসিম উদ্দিন বলেন,গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে সোহেলকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর বাড়ির লোকজন শুক্রবার সকালে ফজরের নামাজ পড়তে উঠলে পুকুরে সোহেলের মরদেহ ভাসতে দেখে উদ্ধার। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

এসআই আরো জানান, নিহতের স্বজনেরা জানায় সোহেল আগে থেকেই মৃগী রোগে আক্রান্ত ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সন্ধ্যায় মুখ-হাত ধুতে গিয়ে মৃগী রোগে আক্রান্ত হয়ে পুকুরের পানিতে ডুবে মারা গেছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় বেলা ১১টার দিকে জানাজা শেষে পরিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2022 Priyo Noakhali
Design & Developed by TrustSoftBd