আজ সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৬:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম:
চাটখিলে বেসরকারি হাসপাতালে বিরুদ্ধে অপচিকিৎসায় নবজাতক হত্যার অভিযোগ চাটখিলে দায়িত্ব পেয়েই ক্ষমতার অপব্যবহার অভিযোগ মাদ্রাসার সভাপতির বিরুদ্ধে চাটখিলে বড় পর্দায় বিশ্বকাপ,দর্শকদের উচ্ছাস যেভাবে ৬ টুকরো করা হয় শিশু আয়াতকে! চাটখিলের পরকোট ইউনিয়ন বিএনপি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত চাটখিলে দোকান জ্বালিয়ে দিয়ে নিঃস্ব করার ঘটনায় দায়ীদের বিচার দাবিতে মানব্ন্ধন প্রবাসী ছেলেকে ফাঁসানোর অভিযোগের প্রতিবাদে বাবার সংবাদ সম্মেলন চাটখিলে ছাত্রীকে যৌন নির্যাতনকারী শিক্ষককে শিক্ষার্থীদের পিটুনি, উদ্ধার করল পুলিশ চাটখিলে সোমবার ডিজিটাল মেলা। ইউএনওর প্রেস ব্রিফিং চাটখিলে পেট্রোল ঢেলে পুড়িয়ে দেয়া হলো দোকান, সর্বস্বান্ত হল ব্যবসায়ী রাব্বি
প্রবাসী ছেলেকে ফাঁসানোর অভিযোগের প্রতিবাদে বাবার সংবাদ সম্মেলন

প্রবাসী ছেলেকে ফাঁসানোর অভিযোগের প্রতিবাদে বাবার সংবাদ সম্মেলন

Made with LogoLicious Add Your Logo App

স্টাফ করসপন্ডেন্ট ঃ

চাটখিলে নিজেদের দোকানে আগুন দিয়ে পুড়িয়ে প্রবাসীকে ফাঁসানোর অভিযোগে সংবাদ সম্মেল করেছে প্রবাসীর পরিবার।
বুধবার সন্ধ্যায় চাটখিল উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করা হয়।
জনাকীর্ণ এই সংবাদ সম্মেলনে প্রবাসীর পিতা চাটখিল পৌরসভার ভীমপুর গ্রামের আবুল কালাম তার লিখিত বক্তব্যে জানান, লন্ডন প্রবাসী শাহ সুফিয়ান আমার মেজো ছেলে। সেই লন্ডনে অবস্থান করলেও তাকে মিথ্যা দোকান পোড়ানোর মামলায় এক নম্বর আসামি করে মিথ্যা নাটক সাজিয়ে আমাদের পরিবারকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করা হচ্ছে। তিনি দাবি করেন, তাদের নিজ এলাকার গরু ব্যবসায়ী আবুল কালাম এবং তার কিশোরগ্যাং ছেলেরা নিজেদের দোকানে নিজেরা আগুন দিয়ে মিথ্যা নাটক সাজাচ্ছে।
তিনি আরো জানান, আবুল কালাম ২০০৫ সালে জোর করে আমার জায়গা দখল করে ঘর করে। তারা আরেকটি জায়গা দখল করে দোকান ঘর করে।
আবুল কালাম বলেন, তারা সরকারি জায়গা দখল করে খাসের জমিতে দোকান ঘর নির্মাণ করলে এসিল্যান্ড উজ্জল কুমার রায় সেটা উচ্ছেদ করার জন্য নোটিশ জারি করলে তারা নিজেদের দোকান নিজেরা পুড়িয়ে এই মিথ্যা নাটক সাজায়।আর তারা লন্ডন থেকে আমার ছেলে শাহ সুফিয়ান নাকি তাদের দোকান পুড়িয়েছে এমন আজগুবি মিথ্যা তথ্য দিয়ে আমার পরিবারকে হয়রানি করছে।
তিনি আরো জানান,গরু ব্যবসায় আবুল কালাম একজন মামলাবাজ। ভীমপুর গ্রামের ৫/৬ বাড়ির লোকজনের সাথে তার সাত আটটি মামলা চলমান। তার নয় সন্তানই কিশোর গ্যাং এর সাথে জড়িত।আর এই সন্ত্রাসী সন্তানদের দিয়ে মানুষের জমি দখল করে তারা।
আবুল কালাম দাবি করেন তুমি নিরাপত্তাহীনতায় ভুগছেন।তিনি এবং তার পরিবার সাংবাদিকদের মাধ্যমে রাষ্ট্রের কাছে আজ নিরাপত্তা চান।
সংবাদ সম্মেলনে আবুল কালাম এর স্ত্রী এবং তার এক সন্তান উপস্থিত ছিলেন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2022 Priyo Noakhali
Design & Developed by TrustSoftBd