শিরোনাম:
অসুস্থদের জন্য রমজানে রোজা নোয়াখালী ক্লাব নিয়ে কবির আহমেদের স্বপ্ন ১১০ দিন পর মুক্তি পেলেন চাটখিলের ছাত্রদল নেতা কাজল। মোটর বাইক  শোভাযাত্রায় বরন চাটখিলে মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পৌর  উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চাটখিলে ব্যাংক এশিয়ার অর্থায়নে সার বীজ পেলেন কৃষক ‘জনগণের সেবা করাই আমার মূল লক্ষ্য’- আওয়ামীলীগ নেতা মামুন হোসেন চাটখিলে প্রাণিসম্পদ দপ্তরে ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক ২ দিন ব্যপি প্রশিক্ষণ পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব নুর নবী টিপুকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী হাসান মুসান্না মিশুর ফিরে এসো এবার বই মেলাতে চাটখিলে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরন

চাটখিলে প্রাথমিকের ৭শ শিক্ষক শিক্ষিকা নিয়ে শিক্ষার মানোন্নয়নে কর্মশালা

  • শনিবার, মার্চ ১১, ২০২৩
Made with LogoLicious Add Your Logo App

 

স্টাফ করেসপন্ডেন্টঃ
মানসম্মত প্রাথমিক শিক্ষা, স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা, এই স্লোগান কে প্রতিপাদ্য করে
চাটখিল উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭শ শিক্ষক-শিক্ষিকাকে নিয়ে শিক্ষার মান উন্নয়ন্নয়নে শনিবার দিন ব্যাপী কর্মশালার আয়োজন করে উপজেলা শিক্ষা কমিটি।
একটিভ গ্রুপের অর্থায়নে এই কর্মশালায় ৭০ জন অবসরপ্রাপ্ত শিক্ষক শিক্ষিকাকে বিদায়ী সংবর্ধনা এবং ৩৭ জন নতুন যোগদানকৃত শিক্ষক-শিক্ষিকাকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।
চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভূঁইয়ার সভাপতিত্বে এই কর্মশালায় প্রধান অতিথি ছিলেন শিক্ষায় অবদানের জন্য পুরস্কারপ্রাপ্ত চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ও একটিভ গ্রুপের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।
কর্মশালায় শেষাংশে সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত, তার সহধর্মিনী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা খানম সাকী, আওয়ামী লীগের বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য ড. মোহাম্মদ ফারুক যোগদান করেন।

ফারুক সিদ্দিকী ফরহাদের সঞ্চালনায় কর্মশালায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এইচ এম আলী তাহের ইভু,মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার রোজি, চাটখিল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান বাবর প্রমুখ বক্তব্য রাখেন।

 

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page