শিরোনাম:
চাটখিলে  ছাত্রলীগ নেতার ব্যক্তিগত তহবিল থেকে ৩শ নেতাকর্মীদের ঈদ উপহার চাটখিলে সাবেক ইউপি মেম্বারের ঘুষিতে বৃদ্ধের চোখ নষ্টের উপক্রম নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার মাহফিলে বিশিষ্টজনদের মিলন মেলা অসুস্থদের জন্য রমজানে রোজা নোয়াখালী ক্লাব নিয়ে কবির আহমেদের স্বপ্ন ১১০ দিন পর মুক্তি পেলেন চাটখিলের ছাত্রদল নেতা কাজল। মোটর বাইক  শোভাযাত্রায় বরন চাটখিলে মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পৌর  উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চাটখিলে ব্যাংক এশিয়ার অর্থায়নে সার বীজ পেলেন কৃষক ‘জনগণের সেবা করাই আমার মূল লক্ষ্য’- আওয়ামীলীগ নেতা মামুন হোসেন চাটখিলে প্রাণিসম্পদ দপ্তরে ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক ২ দিন ব্যপি প্রশিক্ষণ

১১০ দিন পর মুক্তি পেলেন চাটখিলের ছাত্রদল নেতা কাজল। মোটর বাইক  শোভাযাত্রায় বরন

  • শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

স্টাফ করেসপন্ডেন্ট:
গত বছরের ২৮ অক্টোবরের  ঢাকায় নিজ দল বিএনপির মহাসমাবেশে যোগদানের উদ্দেশ্যে গিয়ে আগের দিন (২৭ অক্টোবর) ঢাকার শান্তিনগর থেকে পুলিশের হাতে গ্রেফতার হন চাটখিলের ছাত্রদল নেতা আলাউদ্দিন চৌধুরী কাজল।
অবশেষে  ১১০ দিন জেল খেটে  কাশিম পুর কারাগার থেকে মুক্তি পান কাজল।
কারাগার থেকে বের হয়ে অসুস্থ কাজল ঢাকায় চিকিৎসা নিয়ে নিজ এলাকা চাটখিলে শুক্রবার  ফিরলে তার দলের বিপুলসংখ্যক  নেতা কর্মীরা তাকে বরন করে মোটর বাইক  শোভাযাত্রা সহকারে তাকে নিজ গ্রাম নোয়াখোলা ইউনিয়নের সিংবাহুড়াতে নিয়ে যান।
উল্লেখ্য যে, আলাউদ্দিন চৌধুরী কাজল চাটখিল মাহবুব সরকারি কলেজ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি এবং চাটখিল উপজেলা ছাত্রদলের আবায়ক প্রার্থী।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page