আজ সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম:
চাটখিলে বেসরকারি হাসপাতালে বিরুদ্ধে অপচিকিৎসায় নবজাতক হত্যার অভিযোগ চাটখিলে দায়িত্ব পেয়েই ক্ষমতার অপব্যবহার অভিযোগ মাদ্রাসার সভাপতির বিরুদ্ধে চাটখিলে বড় পর্দায় বিশ্বকাপ,দর্শকদের উচ্ছাস যেভাবে ৬ টুকরো করা হয় শিশু আয়াতকে! চাটখিলের পরকোট ইউনিয়ন বিএনপি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত চাটখিলে দোকান জ্বালিয়ে দিয়ে নিঃস্ব করার ঘটনায় দায়ীদের বিচার দাবিতে মানব্ন্ধন প্রবাসী ছেলেকে ফাঁসানোর অভিযোগের প্রতিবাদে বাবার সংবাদ সম্মেলন চাটখিলে ছাত্রীকে যৌন নির্যাতনকারী শিক্ষককে শিক্ষার্থীদের পিটুনি, উদ্ধার করল পুলিশ চাটখিলে সোমবার ডিজিটাল মেলা। ইউএনওর প্রেস ব্রিফিং চাটখিলে পেট্রোল ঢেলে পুড়িয়ে দেয়া হলো দোকান, সর্বস্বান্ত হল ব্যবসায়ী রাব্বি
নোয়াখালীতে অষ্টম শ্রেণির ছাত্রী অদিতিকে নৃশংসভাবে খুন

নোয়াখালীতে অষ্টম শ্রেণির ছাত্রী অদিতিকে নৃশংসভাবে খুন

প্রিয় নোয়াখালী ডেস্কঃ

নোয়াখালীর সদর উপজেলায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গলা ও হাতের রগ কেটে করে জবাই করে করে ঘরের মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

নিহত ওই স্কুল ছাত্রীর নাম তাসমিয়া হোসেন অদিতি (১৪)। সে স্থানীয় নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল এবং নোয়াখালী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়ণপুর মহল্লার মৃত রিয়াজ হোসেনের মেয়ে। তার মা স্থানীয় একটি বেসরকারি বিদ্যালয়ের শিক্ষিকা।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে উপজেলার নোয়াখালী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়ণপুর এলাকায় ওই শিক্ষার্থীর নিজ বাসায় এ ঘটনা ঘটে।

নোয়াখালীল পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ভিকটিমরা দুই বোন। নিহত অদিতির বড় বোন প্রতিবন্ধী এবং ভিকটিম ছোট বোন। নিহতের মা রাজিয়া সুলতানা উপজেলার জয়নাল আবেদীন মেমোরিয়াল একাডেমির শিক্ষিকা। ভিকটিমের মা সকাল ৭টার দিকে প্রতিদিনের ন্যায় স্কুলে চলে যায় এবং সন্ধ্যা অনুমান ৭টার দিকে বাসায় এসে দেখে বাহির থেকে দরজায় তালা লাগানো। পার্শ্ববর্তী ভাড়াটিয়াগণও প্রতিদিনের ন্যায় দরজা বন্ধ থাকায় তারাও কিছু অনুমান করতে পারেনি। পরবর্তীতে ভিকটিমের মা দরাজা খুলে ভিকটিমের রুম বন্ধ পাওয়ায় ভিকটিমকে খোঁজ করতে থাকে। এক পর্যায়ে ভিকটিমের মা বাসার পেছনের দিকে জানালা দিয়ে দেখে তার মেয়ে গলাকাটা রক্তাক্ত ও উলঙ্গ অবস্থায় অবস্থায় বিছানায় পড়ে আছে।

এসপি আরও জানান, পরবর্তীতে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ভিকটিমের মা তার মেয়েকে রক্তাক্ত নিথর দেহ বিছানায় পড়ে থাকতে দেখে। প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, প্রতিবেশী নয়নের ছেলে মো. সাঈদ (২০) প্রায় সময় তার মেয়েকে উত্ত্যক্ত করতো। অনেক সময় হুমকিও দিয়েছিল।
অপর এক প্রশ্নের জবাবে এসপি বলেন, সার্বিক পরিস্থিতি দেখে প্রতীয়মান হয় যে, হত্যাকারী একা/ দলবল সহ পূর্বপরিকল্পনা মোতাবেক সুকৌশলে ওঁৎ পেতে থেকে ভিকটিমকে একা পেয়ে ঘরে ঢুকে ভিকটিমমকে ধর্ষণ সহ খুন করে মালামাল লুন্ঠন করে নিয়ে যায়।

এসপি বলেন, এ বিষয়ে এক যোগে থানা পুলিশ, ডিবি, পিবিআই, সিআইডি যৌথভাবে কাজ করছে। তাৎক্ষনিক অভিযান চালিয়ে মূল সন্দিগ্ধ আসামী মো.সাঈদ (২০) কে আটক করা হয়েছে। এ বিষয়ে আরও তদন্ত সহ আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2022 Priyo Noakhali
Design & Developed by TrustSoftBd