শিরোনাম:
অসুস্থদের জন্য রমজানে রোজা নোয়াখালী ক্লাব নিয়ে কবির আহমেদের স্বপ্ন ১১০ দিন পর মুক্তি পেলেন চাটখিলের ছাত্রদল নেতা কাজল। মোটর বাইক  শোভাযাত্রায় বরন চাটখিলে মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পৌর  উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চাটখিলে ব্যাংক এশিয়ার অর্থায়নে সার বীজ পেলেন কৃষক ‘জনগণের সেবা করাই আমার মূল লক্ষ্য’- আওয়ামীলীগ নেতা মামুন হোসেন চাটখিলে প্রাণিসম্পদ দপ্তরে ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক ২ দিন ব্যপি প্রশিক্ষণ পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব নুর নবী টিপুকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বেগমগঞ্জবাসী হাসান মুসান্না মিশুর ফিরে এসো এবার বই মেলাতে চাটখিলে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরন

চাটখিলে দায়িত্ব পেয়েই ক্ষমতার অপব্যবহার অভিযোগ মাদ্রাসার সভাপতির বিরুদ্ধে

  • শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২
Made with LogoLicious Add Your Logo App

স্টাফ করেসপন্ডেন্ট ঃ
নোয়াখালীর চাটখিলের সর্বোচ্চ ধর্মীয় বিদ্যাপিঠ চাটখিল কামিল মাদ্রাসা পরিচালনা কমিটির নবদায়িত্বপ্রাপ্ত সভাপতি ফয়সাল মাহমুদ এর বিরুদ্ধে বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ উঠেছে। এমন অভিযোগ নিয়ে সংবাদ সম্মেলন করেছেন কমিটির সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূইয়া।
তার চাটখিল বাজারস্ত ভূঁইয়া কলোনির বাসায় বৃহস্পতিবার বিকেলে এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান,মাদ্রাসা পরিচালনা কমিটির প্রথম বৈঠকে সভাপতি ও সদস্য সচিবের যৌথ সাক্ষরে মাদ্রাসার সকল অর্থনৈতিক কর্মকান্ড পরিচালিত হবে। কিন্তু বৈঠকের পর গোপনে সভাপতি ফয়সাল মাহমুদ ও অভিভাবক সদস্য কামাল হোসেন অনৈতিক ও অবৈধভাবে অধ্যক্ষ কে চাপ প্রয়োগ করে রেজুলেশনে অর্থনৈতিক কর্মকান্ড পরিচালনায় কামাল হোসেনের নাম অন্তর্ভুক্ত করেন এবং ধারাতেও পরিবর্তন আনেন। এতে মেহেদী হাসান রুবেল ভূঁইয়া সহ পরিচালনা পর্ষদের অন্য সকল কর্মকর্তারা ক্ষুব্ধ হন। তারা মনে করছেন মাদ্রাসার অর্থকে লোপাট করার হীনমানসিকতায় এই ধারা এবং নতুন নামের সংযোজন করা হয়েছে।
সংবাদ সম্মেলনে সভাপতি ফয়সাল মাহমুদের অপসারণ দাবি ও কামাল হোসেনকে পরিচালনা কমিটি থেকে বহিষ্কারের  দাবী করা হয়।

 

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page