শিরোনাম:
চাটখিলে  ছাত্রলীগ নেতার ব্যক্তিগত তহবিল থেকে ৩শ নেতাকর্মীদের ঈদ উপহার চাটখিলে সাবেক ইউপি মেম্বারের ঘুষিতে বৃদ্ধের চোখ নষ্টের উপক্রম নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার মাহফিলে বিশিষ্টজনদের মিলন মেলা অসুস্থদের জন্য রমজানে রোজা নোয়াখালী ক্লাব নিয়ে কবির আহমেদের স্বপ্ন ১১০ দিন পর মুক্তি পেলেন চাটখিলের ছাত্রদল নেতা কাজল। মোটর বাইক  শোভাযাত্রায় বরন চাটখিলে মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পৌর  উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চাটখিলে ব্যাংক এশিয়ার অর্থায়নে সার বীজ পেলেন কৃষক ‘জনগণের সেবা করাই আমার মূল লক্ষ্য’- আওয়ামীলীগ নেতা মামুন হোসেন চাটখিলে প্রাণিসম্পদ দপ্তরে ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক ২ দিন ব্যপি প্রশিক্ষণ

সন্তানের মৃত্যুর জন্য চাটখিল নরমাল ডেলিভারি হসপিটাল দায়ী নয় বলে জানালেন সেই বাবা

  • মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২
Made with LogoLicious Add Your Logo App

স্টাফ করেসপন্ডেন্ট ঃ

নোয়াখালীর চাটখিলে নরমাল ডেলিভারি হসপিটাল প্রাইভেট লিমিটেড এর বিরুদ্ধে অপ চিকিৎসার মাধ্যমে নবজাতককে হত্যার অভিযোগ করে তা আবার তুলে নিলেন মোঃ শাহ নেওয়াজ।

তিনি সাংবাদিকদের জানান,আসলে আমার প্রথম সন্তানের মৃত্যুতে আমি এতটাই ভেঙে পড়ছিলাম যে,যাতে আমি সংবাদ সম্মেলন করি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর আবেদন করে চাটখিল নরমাল ডেলিভারি হসপিটালের বিরুদ্ধে আমার সন্তানের মৃত্যুকে দায়ী করে অভিযোগ করি। পরে আমি বুঝতে পারি আসলে এতে হাসপাতাল কর্তৃপক্ষের কোনভাবে দায় ছিল না। তারা আমাকে সময় মতই আমার গর্ভবতী স্ত্রীকে অন্য হাসপাতালে রেফার করেন। পরে অন্য একটি বেসরকারি হাসপাতালেই আমার স্ত্রী মৃত সন্তান প্রসব করেন।

চাটখিল নরমাল ডেলিভারি হাসপাতাল লিমিটেডের এম ডি ফারুক আহমেদ এবং ভাইস চেয়ারম্যান জনাব বেলায়েত হোসেন জানালেন, তারা হতবাক হয়ে গেছেন এমন অভিযোগ শুনে।এই ঘটনার বিশ্লেষণ করে তারা জানান, আমাদের হাসপাতালে আনার পরে আমরা পরীক্ষা-নিরীক্ষা করে যখন দেখলাম বাচ্চার নরমাল ডেলিভারিতে প্রসব সম্ভব না,তখনই আমরা তাদেরকে অন্যত্র নিয়ে যাওয়ার জন্য আমাদের আবাসিক মেডিকেল ডাক্তার রেফার করেন। সেই সময় গর্ভবতী রোগীনি স্বাভাবিকভাবেই হাসপাতাল ত্যাগ করেন। এ সময় তারা হাসপাতালে থাকা সিসিটিভির একটি ফুটেজ ও সরবরাহ করেন।
তিনি মোহাম্মদ শাহনেওয়াজ থেকে অভিযোগ তুলে নেওয়ায় সন্তোষ প্রকাশ করে বলেন, চাটখিল নরমাল ডেলিভারি হসপিটাল প্রতিষ্ঠা করা হয়েছে অযাচিত সিজার অ্যাভয়েড করার জন্য যা স্থানীয়ভাবে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। আমাদের এই সুনাম ধরে রাখার জন্য আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page