শিরোনাম:
চাটখিলে  ছাত্রলীগ নেতার ব্যক্তিগত তহবিল থেকে ৩শ নেতাকর্মীদের ঈদ উপহার চাটখিলে সাবেক ইউপি মেম্বারের ঘুষিতে বৃদ্ধের চোখ নষ্টের উপক্রম নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার মাহফিলে বিশিষ্টজনদের মিলন মেলা অসুস্থদের জন্য রমজানে রোজা নোয়াখালী ক্লাব নিয়ে কবির আহমেদের স্বপ্ন ১১০ দিন পর মুক্তি পেলেন চাটখিলের ছাত্রদল নেতা কাজল। মোটর বাইক  শোভাযাত্রায় বরন চাটখিলে মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পৌর  উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চাটখিলে ব্যাংক এশিয়ার অর্থায়নে সার বীজ পেলেন কৃষক ‘জনগণের সেবা করাই আমার মূল লক্ষ্য’- আওয়ামীলীগ নেতা মামুন হোসেন চাটখিলে প্রাণিসম্পদ দপ্তরে ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক ২ দিন ব্যপি প্রশিক্ষণ

পুলিশের ধাওয়া খেয়ে গাছের সাথে ধাক্কা, প্রাণ গেল বেগমগঞ্জের যুবলীগ কর্মি কিরণ হাজারীর

  • মঙ্গলবার, জানুয়ারি ১৭, ২০২৩
Made with LogoLicious Add Your Logo App
নোয়াখালীর বেগমগঞ্জে গাছের সাথে ধাক্কা খেয়ে মোটরসাইকেল আরোহী এক যুবলীগ কর্মি মারা গেছে।
নিহত কিরণ হাজারী (২৭) উপজেলার চৌমুহনী পৌরসভার গনিপুর গ্রামের মো.আলমগীরের ছেলে।
সোমবার দিবাগত রাত ২টার দিবে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় ।
স্থানীয় সূত্রে জানা গেছে, কিরন হাজারী গতকাল সোমবার বিকেলে ঢাকা টু নোয়াখালী মহাসড়কের মজুমদার হাটের পাশে দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাবার পথে হাইওয়ে পুলিশ তাকে থামার জন্য সিগন্যাল দেয় । সে মোটরসাইকেল না থামিয়ে চলে যাওয়ার জন্য চেষ্টা করে । এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশবর্তী রাস্তার পাশে থাকা গাছের গুন্ডির সাথে ধাক্কা খায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার হয়।  পরে সেখান থেকে উন্নত চিকিৎসার ঢাকায় নেওয়া হয়। একপর্যায়ে রাত ২টার দিকে চিকিৎসাধীন অস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কিরণ মারা যায়।
 বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো.ফরিদুল আলম বলেন, এ বিষয়ে তিনি কিছু জানেননা। তাদেরকে এই বিষয়ে কিছু জানানো হয়নি।
চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া পুলিশের ধাওয়ার অভিযোগ নাকচ করে দিয়ে বলেন, ওই যুবক রং সাইডে যাওয়ার কারণে দুর্ঘটনার শিকার হয়।  খবর পেয়ে আমি ঘটনাস্থলে আমাদের পুলিশ পাঠিয়েছি। আমি রাতেই ওই যুবকরে মৃত্যুর সংবাদ পেয়েছি।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page