শিরোনাম:
চাটখিলে  ছাত্রলীগ নেতার ব্যক্তিগত তহবিল থেকে ৩শ নেতাকর্মীদের ঈদ উপহার চাটখিলে সাবেক ইউপি মেম্বারের ঘুষিতে বৃদ্ধের চোখ নষ্টের উপক্রম নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার মাহফিলে বিশিষ্টজনদের মিলন মেলা অসুস্থদের জন্য রমজানে রোজা নোয়াখালী ক্লাব নিয়ে কবির আহমেদের স্বপ্ন ১১০ দিন পর মুক্তি পেলেন চাটখিলের ছাত্রদল নেতা কাজল। মোটর বাইক  শোভাযাত্রায় বরন চাটখিলে মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পৌর  উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চাটখিলে ব্যাংক এশিয়ার অর্থায়নে সার বীজ পেলেন কৃষক ‘জনগণের সেবা করাই আমার মূল লক্ষ্য’- আওয়ামীলীগ নেতা মামুন হোসেন চাটখিলে প্রাণিসম্পদ দপ্তরে ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক ২ দিন ব্যপি প্রশিক্ষণ

নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • শনিবার, এপ্রিল ১, ২০২৩

স্টাফ  করেসপন্ডেন্ট ঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম-এনজেএফ, ঢাকার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তরাঁয় এর আয়োজন করা হয়। সংগঠনটির সভাপতি শাহাদাৎ হোসেন নিজাম অসুস্থ থাকায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনজেএফের সহ- সভাপতি শফিক বাবু আর সঞ্চালনা করেন নোয়াখালী জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক এস এম ফয়েজ।

শুক্রবার (৩১ মার্চ) রাজধানীর বাংলামোটরস্থ ম্যানিন চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে নোয়াখালী- চাটখিল-সোনাইমুড়ি আসনের সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন, জয় বাংলাকে জাতীয় শ্লোগান হিসেবে ঘোষনার রিটকারী সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ড. বশির আহমেদ, কাষ্টমস কর্মকর্তা বেলাল হোসেন চৌধুরী, আবু নাসের পান্নু, নজরুল ইসলাম বিপ্লব, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক এ্যাডভোকেট মনির হোসেন, বাংলাদেশ সনাতন পার্টির সভাপতি সুশান্ত চন্দ্র বর্মন, দৈনিক লাখো কন্ঠের সম্পাদক ফরিদ আহমেদ,ব্যবসায়ী মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু উপস্থিত ছিলেন।

এছাড়া এনজেএফ, ঢাকার যুগ্ম-সাধারণ সম্পাদক- এস কে সৌরভ, যুগ্ম সাধারন সম্পাদক- আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক- এফ আই মাসউদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক- সাদ্দাম হোসাইন, ক্রীড়া বিষয়ক সম্পাদক- ইসমাইল হোসেন টিটু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- সৈয়দ মো. শহীদুল ইসলাম ও নারী বিষয়ক সম্পাদক- ফাতেমা কাউসার, কার্যনির্বাহী সদস্য- সাইফ আহমদ, ইমতিয়াজ উদ্দিন ও ফয়েজ বিন আকরামসহ ঢাকার বিভিন্ন গণমাধ্যম প্রতিষ্ঠানে কর্মরত নোয়াখালীর সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এছাড়া ঢাকাস্থ নোয়াখালীর বিভিন্ন ব্যবসায়ী, সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিত্বরা উপস্থিত ছিলেন।

ইফতারের আগে সংক্ষিপ্ত বক্তব্যে অতিথিরা বলেন- সাংবাদিকরা জাতির বিবেক। বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে সাংবাদিকদের ভুমিকা অপরিসীম। যে কোন প্রয়োজনে নোয়াখালী জার্নালিস্ট ফোরামের সাথে থাকার প্রত্যয়ও ব্যক্ত করেন তারা। এরপর নোয়াখালী জার্নালিস্ট ফোরাম-এনজেএফ ঢাকার সকল সদস্য এবং বাংলাদেশসহ বিশ্ব মুসলিমের শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

পরে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম-এনজেএফ ঢাকার সকল সদস্যদের মাঝে ছবিযুক্ত ডিজিটাল সদস্য কার্ড বিতরণ করেন অতিথিরা।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page