শিরোনাম:
চাটখিলে  ছাত্রলীগ নেতার ব্যক্তিগত তহবিল থেকে ৩শ নেতাকর্মীদের ঈদ উপহার চাটখিলে সাবেক ইউপি মেম্বারের ঘুষিতে বৃদ্ধের চোখ নষ্টের উপক্রম নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার মাহফিলে বিশিষ্টজনদের মিলন মেলা অসুস্থদের জন্য রমজানে রোজা নোয়াখালী ক্লাব নিয়ে কবির আহমেদের স্বপ্ন ১১০ দিন পর মুক্তি পেলেন চাটখিলের ছাত্রদল নেতা কাজল। মোটর বাইক  শোভাযাত্রায় বরন চাটখিলে মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পৌর  উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চাটখিলে ব্যাংক এশিয়ার অর্থায়নে সার বীজ পেলেন কৃষক ‘জনগণের সেবা করাই আমার মূল লক্ষ্য’- আওয়ামীলীগ নেতা মামুন হোসেন চাটখিলে প্রাণিসম্পদ দপ্তরে ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক ২ দিন ব্যপি প্রশিক্ষণ

নিউইয়র্কে ব্যাডমিন্টন টুনামেন্টের পুরস্কার বিতরনী অনুষ্টান অনুষ্ঠিত

  • বৃহস্পতিবার, মার্চ ১৬, ২০২৩
Made with LogoLicious Add Your Logo App

আলা উদ্দিন,নিউইয়র্ক থেকে :

আমেরিকার নিউইয়র্কে ফুল্টন ইয়ুথ সোসাইটির উদ্যোগে ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২৩ এর পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

নিউইয়র্কের ব্রুকলিনে অনুষ্ঠিত উক্ত ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , কোয়ালিফাইড কন্সট্রাকশন এর অন্যতম সত্ত্বাধিকারী বৃহত্তর নোয়াখালী সোসাইটির যুগ্ম-সম্পাদক রুবেল চৌধুরী , ফুল্টন ইয়ুথ সোসাইটি সভাপতি মো: ফিরোজ, সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান , সাংগঠনিক সম্পাদক মো: লিটন ,প্রচার সম্পাদক জাকির হোসেন , কোষাধাক্ষ্য মো: শিপন , ক্রীড়া সম্পাদক কনক চৌধুরী, সহকারী ক্রীড়া সম্পাদক সুমন হক এবং তাহের সহ স্থানীয় বাংলাদেশি কমিউনিটির গন্যমান্য ব্যক্তি বর্গ।

উক্ত আয়োজনের সার্বিক পরিচালনার দ্বায়িত্বে ছিলেন, নিউইয়র্কের সাংস্কৃতিক ব্যক্তিত্ব নামে খ্যাত ও ফুল্টন ইয়ুথ সোসাইটির ক্রীড়া সম্পাদক কনক চৌধুরী। তিনি জানান, বিনোদন এর অংশ হিসেবে প্রতি বছরই আমরা উদ্যোগ নিয়ে বিভিন্ন খেলাধুলার আয়োজন করে থাকি। আজকে আমাদের আহবানে বাংগালী কমিউনিটির বিভিন্ন জেলা ভিত্তিক কমিটি গুলোর পক্ষ থেকে খেলার প্রতিযোগিতায় অংশ গ্রহণ করার জন্য এখানে ৩২ টি দল এসেছে। আমরা ফুল্টন ইয়ুথ সোসাইটির পক্ষ থেকে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উক্ত ব্যাডমিন্টন টুনামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সন্দীপ স্পোর্টিং ক্লাব এবং রানার্সআপ হয়েছে কড়িহাটি সোসাইটি ইউএসএ।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page