শিরোনাম:
চাটখিলে  ছাত্রলীগ নেতার ব্যক্তিগত তহবিল থেকে ৩শ নেতাকর্মীদের ঈদ উপহার চাটখিলে সাবেক ইউপি মেম্বারের ঘুষিতে বৃদ্ধের চোখ নষ্টের উপক্রম নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার মাহফিলে বিশিষ্টজনদের মিলন মেলা অসুস্থদের জন্য রমজানে রোজা নোয়াখালী ক্লাব নিয়ে কবির আহমেদের স্বপ্ন ১১০ দিন পর মুক্তি পেলেন চাটখিলের ছাত্রদল নেতা কাজল। মোটর বাইক  শোভাযাত্রায় বরন চাটখিলে মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পৌর  উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চাটখিলে ব্যাংক এশিয়ার অর্থায়নে সার বীজ পেলেন কৃষক ‘জনগণের সেবা করাই আমার মূল লক্ষ্য’- আওয়ামীলীগ নেতা মামুন হোসেন চাটখিলে প্রাণিসম্পদ দপ্তরে ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক ২ দিন ব্যপি প্রশিক্ষণ

নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার মাহফিলে বিশিষ্টজনদের মিলন মেলা

  • সোমবার, এপ্রিল ১, ২০২৪

 

স্টাফ করোসপন্ডেন্ট ;
নোয়াখালী জার্নালিস্ট ফোরামের (এনজেএফ) ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাজধানীর বাংলামোটরে একটি রেস্তোরাঁয় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইফতার মাহফিলটি নোয়াখালীর বিশিষ্টজনদের অংশগ্রহণে মিলন মেলায় পরিণত হয়।


এনজেএফ-ঢাকার সভাপতি শাহাদৎ হোসেন নিজামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম ফয়েজের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কানন আরা বেগম, সাবেক সংসদ সদস্য ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, নারায়ণগঞ্জের ফতুল্লার সহকারী কমিশনার (ভূমি) শাহাদাৎ হোসেন, খিলগাঁও জোনের সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন লিয়ন, নোয়াখালী ক্লাব ঢাকা লিমিটেডের সাধারণ সম্পাদক আব্দুল হাই, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক গোলাম মাওলা হিরন, এজেআর গ্রূপের ব্যাবস্থাপনা পরিচালক শামসুদ্দিন আহমেদ রিয়াদ, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু, নোয়াখালী জেলা আওয়ামী লীগ নেতা লুৎফুর হায়দার লেলিন, শাহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, মোশাররফ হোসেন প্রমুখ। এ ছাড়া এনজেএফের সহ-সভাপতি শফিক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক এস কে সৌরভ, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক এফ আই মাসুদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সৈয়দ মো. শহিদুল ইসলাম, নারী বিষয়ক সম্পাদক ফাতেমা কাউছার, সহ-সাংস্কৃতিক সম্পাদক ইমরানুল আজিম চৌধুরী ইমু, সদস্য সাইফ আহমাদসহ কার্যনির্বাহী কমিটি ও সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা এনজেএফের সুন্দর এ আয়োজনের ভূয়সী প্রশংসা করে বলেন, এমন আয়োজন একে-অপরের সঙ্গে সৌহার্দপূর্ণ সম্পর্ক তৈরিতে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। এসময় নোয়াখালীর সকল শ্রেনী-পেশার মানুষের জীবন-মান ও ঐতিহ্যকে সারাদেশে তুলে ধরতে এই সংগঠনটি ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে, এমন প্রত্যাশার কথাও জানান তারা।
অতিথিরা আরও বলেন, নোয়াখালীর সমস্যা ও সম্ভাবনার দিকগুলো বস্তুনিষ্ঠভাবে জাতীয় গণমাধ্যমে তুলে ধরে নোয়াখালীর উন্নয়নে আরও জোরালে ভূমিকা রাখবে এই ফোরামের সকল সদস্যরা।


ইফতার-পরবর্তী আড্ডায় বিশিষ্টজনরা পারস্পরিক কুশল বিনিময় ছাড়াও নোয়াখালীর উন্নয়নে জাতীয় পর্যায়ে নেতৃত্বদানকারী রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যক্তিদের ভূমিকা পালনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। এ সময় এনজেএফের যেকোনো বিষয়ে পাশে থেকে আন্তরিক সহযোগিতার প্রত্যয়ে ব্যক্ত করেন তারা। পাশাপাশি সংগঠনকে আরও গতিশীল করতে ফোরামের সদস্যদের প্রয়োজনীয় পরামর্শ দেন অতিথিরা।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page